বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হঠাৎ চলন্ত প্রাইভেটকারে আগুন, অল্পের জন্য রক্ষা ৩ প্রাণ

হঠাৎ চলন্ত প্রাইভেটকারে আগুন, অল্পের জন্য রক্ষা ৩ প্রাণ

স্বদেশ ডেস্ক:

রাজধানীর বিমানবন্দর সড়কে চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটেছে। এ সময় গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন এক পরিবারের তিন সদস্য।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ক্যান্টনমেন্ট এলাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পাশে হঠাৎ একটি প্রাইভেটকারে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কুর্মিটোলা স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রাইভেটকারটি পুড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ধারণা করা হচ্ছে, যান্ত্রিক যোগাযোগ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় ওই সড়কে সাময়িক যান চলাচলে ব্যাঘাত ঘটে। তবে দ্রুত তা স্বাভাবিক হয় বলে জানায় ফায়ার সার্ভিস।

জানা গেছে, গাড়িটির মালিক রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি ভার্সনের সিনিয়র শিক্ষক মোছা. রাফিয়ার। দুর্ঘটনার সময় গাড়িতে তিনিসহ তার মেয়ে ও ছোট ভাই ছিলেন।

 

ঘটনার পর রাফিয়া বলেন, গাড়িটি তিনি নিজেই চালাচ্ছিলেন। হঠাৎই গাড়ির সামনে ইঞ্জিনের অংশে আগুন ধরে যায়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। তিনি সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে কোনো রকমে মেয়ে ও ভাইকে নিয়ে বাইরে বেরিয়ে আসেন।

এই শিক্ষিকা আরও জানান, তার গাড়িতে কোনো গ্যাস সিলিন্ডার নেই। কীভাবে আগুন লাগল তা বুঝতে পারছেন না তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি আগুন লাগার সঙ্গে সঙ্গে পথচারীরা বালি ও পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন নেভাতে পারেননি। পরে ফায়ার সার্ভিসের গাড়ি এসে আগুন নেভায়। কিন্তু ততক্ষণে পুরো গাড়ি পুড়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877